• প্রিন্ট সংস্করণ
  • অনলাইন সংস্করণ
  • যোগাযোগের ঠিকানা
  • স্ত্রীকে সরতে বলায় বিরক্ত মেসি 

     admin 
    01st Dec 2021 5:53 pm  |  অনলাইন সংস্করণ

    ব্যালন ডি’ অরের লাল গালিচায় স্ত্রী আন্তোনেল্লে রোকুজ্জো আর তিন ছেলেকে নিয়ে উপস্থিত ছিলেন ক্লাব পিএসজির আর্জেন্টাইন ফরোয়ার্ড।

    ফুটবল ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়ের পরনে ছিল কালো স্যুট, কালো প্যান্ট। গলায় কালো বো টাই। বাবার মতো একই সাজে সেজেছিল মেসির তিন ছেলে থিয়াগো, মাতেও ও সিরো।

    চিত্র গ্রাহকরা রোকুজ্জোকে ছাড়াই একই পোশাকে মেসি আর তার ছেলেদের একটা ছবি তোলার আবদার করেছিলেন। এজন্য ফ্রান্স ফুটবলের পরিচালক রোকুজ্জোকে মেসি থেকে একটু দূরে দাঁড়ানোর অনুরোধ জানান।

    অনুরোধে রোকুজ্জো সরেও যাচ্ছিলেন। কিন্তু মেসির বিষয়টি পছন্দ হয়নি।

    এক ভিডিওতে দেখা যাচ্ছে, স্ত্রীকে সরতে বলায় পিএসজি তারকা লিওনেল মেসি বেশ বিরক্ত হয়েছেন। ফ্রান্স ফুটবল কর্মকর্তার কথা অমান্য করে পরে স্ত্রী-ছেলেদের নিয়েই তুলেছেন ছবি।

    এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট হওয়ার পর বেশ প্রশংসাই পাচ্ছেন মেসি। স্ত্রীর প্রতি খুদে জাদুকরের ভালোবাসা ছুঁয়ে গেছে মেসি ভক্তরা। টুইটারে এক ভক্ত লিখেছেন, রাজার বউয়ের সঙ্গে কখনোই ঝামেলা পাকাবেন না।’ আরেক ভক্ত লিখেছেন, ‘মেসির যখন কিছুই ছিল না তখন থেকেই রোকুজ্জো তাকে ভালোবেসেছেন। মেসি এখন এটাই নিশ্চিত করতে চান যে সেরা সময়টাতে স্ত্রী তার পাশে থাকুক। মেসির ভালোবাসা আমাকে ছুঁয়ে গেছে।

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর
     

    follow us with facebook

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    en_USEnglish