• প্রিন্ট সংস্করণ
  • অনলাইন সংস্করণ
  • যোগাযোগের ঠিকানা
  • বর্ণাঢ্য সাজে সাজবে ঢাকা, ১৮ ডিসেম্বর উৎসবমুখর বিজয় শোভাযাত্রা 

     admin 
    01st Dec 2021 5:16 pm  |  অনলাইন সংস্করণ

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আমরা ঢাকা শহরকে বর্ণাঢ্য সাজে সজ্জিত করতে চাই। এখানে আলোকসজ্জা করব।

    বুধবার বিকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা উত্তর-দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ও ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় সংসদ সদস্যদের সঙ্গে মতবিনিময় সভা শেষে তিনি একথা বলেন।

    ওবায়দুল কাদের বলেন, আমাদের কর্মসূচির মধ্যে ১৮ ডিসেম্বর বিশেষভাবে রয়েছে, উৎসবমুখর বিজয় শোভাযাত্রা করব, যা সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন থেকে শুরু হয়ে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন পর্যন্ত আমরা এই শোভাযাত্রা করব। সুবিশাল এই বিজয় শোভাযাত্রাকে সফল করে তোলার জন্য আমরা এখানে জনপ্রতিনিধিদের আমন্ত্রণ জানিয়েছি।

    তিনি বলেন, কর্মসূচি সফল করার জন্য আমরা আমাদের পার্টির পক্ষ থেকে যে কর্মসূচি নিয়েছি। আমরা পর্যায়ক্রমে এখন প্রথমে সহযোগী সংগঠন, ঢাকা মহানগরের উত্তর দক্ষিণের সভাপতি-সাধারণ সম্পাদক ও ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র এবং স্থানীয় সংসদ সদস্যদের সঙ্গে আমরা বসেছি। কর্মসূচি সফল করতে আমরা সবার মতামত নিয়েছি।

    এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, সংসদ সদস্য সাদেক খান, আগা খান মিন্টু, ইলিয়াস উদ্দিন মোল্লা, হাবিব হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর
     

    follow us with facebook

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১