• প্রিন্ট সংস্করণ
  • অনলাইন সংস্করণ
  • যোগাযোগের ঠিকানা
  • বগুড়ায় একদিনে আরও ১৫ জনের মৃত্যু 

     admin 
    04th Aug 2021 1:12 am  |  অনলাইন সংস্করণ

    বগুড়ায় মঙ্গলবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ও উপসর্গে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় সাতজন ও উপসর্গে আটজন মারা যান। এ সময় করোনা শনাক্ত হয়েছে ৮১ জনের। সুস্থ হয়েছেন ১৬৫ জন। সবমিলিয়ে মারা গেছেন ৫৮৫ জন।

    ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য দিয়েছেন।

    মৃতদের মধ্যে বগুড়ার তিনজন হলেন- বগুড়া সদরের শামীম আরা (৬০), দুপচাঁচিয়ার শ্রী মুক্তা (১৭) ও সারিয়াকান্দির মওদুদ আহমেদ (৭০)। এর মধ্যে মওদুদ আহমেদ নিজ বাড়িতেই মারা গেছেন।

    বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, অন্য জেলার মারা যাওয়া চারজনের সংখ্যা বগুড়ার সঙ্গে যোগ হবে না। তাই জেলার মোট মৃতের সংখ্যা ৫৮৫ জন।

    মঙ্গলবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ৪৯৯ জনের নমুনা পরীক্ষা করে আরও ৮১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১৬ দশমিক ২৩ শতাংশ। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবের ২৮২ জনের নমুনায় ৩২ জন, জিন এক্সপার্ট মেশিনে ১০ জনের নমুনায় তিনজন, অ্যান্টিজেন পরীক্ষায় ১৭৪ জনের নমুনায় ৪০ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের পিসিআর ল্যাবে ৩৩ জনের নমুনায় ছয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

    এদের মধ্যে সদরের ৪১ জন, শেরপুরে ১৩ জন, কাহালু, গাবতলী ও শাজাহানপুরে পাঁচজন করে, সারিয়াকান্দি ও সোনাতলায় তিনজন করে, শিবগঞ্জ ও দুপচাঁচিয়ায় দুজন করে এবং আদমদীঘি ও নন্দীগ্রামে একজন করে। এ সময় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৬৫ জন।

    সূত্রটি আরও জানায়, জেলায় এ পর্যন্ত করোনায় ১৯ হাজার ২০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ২১৯ জন। বর্তমানে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন আছেন এক হাজার ৩৯৭ জন

    Leave a Reply

    Your email address will not be published.

    follow us with facebook

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    en_USEnglish