• প্রিন্ট সংস্করণ
  • অনলাইন সংস্করণ
  • যোগাযোগের ঠিকানা
  • দিশা পাটানির বিলাসবহুল জীবন নিয়ে বিস্ময়কর কিছু তথ্য 

     admin 
    04th Aug 2021 7:57 am  |  অনলাইন সংস্করণ

    বলিউড মাতিয়ে চলেছেন তেলেগু সিনেমার নায়িকা দিশা পাটানি। তার চাহনি আর মিষ্টি হাসিতে কুপোকাত লাখো তরুণ। ভারতের জাতীয় ক্রাশ বলা হচ্ছে ‘বাগি-২’ খ্যাত এ নায়িকাকে।

    মূলত বলিউডের প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘এমএস ধোনি’তে অভিনয় করেই সিনেপ্রেমীদের হৃদয় কাড়েন দিশা।

    এর পর আর পিছু তাকাতে হয়নি তাকে। তবে তার সম্পতি ও বিলাসবহুল জীবনের দিকে তাকিয়েছেন ভারতের পাপারাজ্জিরা।

    আর যেসব তথ্য দিয়েছেন তারা, তা রীতিমতো বিস্ময়কর।

    বলিউডের অন্যতম লাস্যময়ী এই অভিনেত্রী সম্প্রতি প্রায় ৬ কোটি রুপি খরচ করে মুম্বাইয়ে একটি ফ্ল্যাট কিনেছেন। যেখানে রয়েছে সব ধরনের সুযোগ-সুবিধা। এছাড়া দুটি দামি গাড়ি ও বেশকিছু দামি ব্যাগের সংগ্রহ রয়েছে দিশার, যেগুলোর দাম শুনলে চোখ ছানাবরা হবে যে কারো।

    সম্প্রতি মুম্বাইয়ের খার এলাকায় রুস্তমজি প্যারামাউন্টের ১৬ তলায় ১,১১৮.৯ স্কোয়ার ফিটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন দিশা পাটানি। এই অ্যাপার্টমেন্ট তৈরি করেছেন বোমান রুস্তম রুস্তমজি। অ্যাপার্টমেন্টের ওয়েবসাইটের বিজ্ঞাপন থেকে জানা যায়, ৩ বেডরুমের অ্যাপার্টমেন্টটি দিশার কাছে ৫.৮৫ কোটি টাকায় বিক্রি করা হয়েছে।

    আরো জানা যায়, ওই অ্যাপার্টমেন্টে রয়েছে মিনি থিয়েটার, স্পা, স্যালোঁ, ব্যাঙ্কোয়েট হল, স্কাই লজ, বিজনেস সেন্টার, জিম সেন্টার। ফ্ল্যাটটি গত ১৬ জুন রেজিস্ট্রেশন করেছেন দিশা। যার স্ট্যাম্প ডিউটিতে খরচ হয়েছে ১৭.৮৫ কোটি রুপি! ওই অ্যাপার্টমেন্টে দুটি গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা রয়েছে। আর জানা গেছে, দুটি বিলাশবহুল গাড়ি আছে দিশার।

    এ বছরের শুরু থেকে মুম্বাইয়ের ফাঁকা রাস্তায় মাঝে মধ্যেই অডি-৬ মডেলের একটি লাক্সারি কার নিয়ে ঘুরতে দেখা যায় এ নায়িকাকে। ভারতে গাড়িটির বর্তমান বাজার মূল্য ৬১ লাখ রুপির বেশি। ১৯৮৪ সিসির সুপার পাওয়ার ইঞ্জিনযুক্ত গাড়িটি দিশা এবছরই কিনেছেন।

    তবে এ থেকেও দামি গাড়ি রয়েছে এ নায়িকার। এক কোটি রুপির বেশি মূল্যের ল্যান্ড রোভার আছে তার। এ গাড়িটি নিয়েই বেশি বের হন দিশা।

    হ্যান্ড পার্সের প্রতি দারুণ দুর্বলতা রয়েছে দিশার। সুযোগ পেলে কিনে সংগ্রহে রাখেন। তবে সাধারণ মানের নয়, ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী দিশার এক একটা ব্যাগের মূল্য দিয়ে একটি মধ্যবিত্ত পরিবার তাদের খাবার খরচ চালিয়ে নিতে পারবেন।

    দিশার চিক চ্যানেলের হ্যান্ডব্যাগটি মূল্য প্রায় ৫ লক্ষ রুপি। তার কালেকশনে লুই ভুইটন মনোগ্রামের একটি ছোটো পার্স রয়েছে যার দাম ১.৫ লক্ষ রুপি।

    তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস, নিউজ এইটিন

    Leave a Reply

    Your email address will not be published.

    follow us with facebook

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১