• প্রিন্ট সংস্করণ
  • অনলাইন সংস্করণ
  • যোগাযোগের ঠিকানা
  • ত্রিপুরায় জঙ্গি হামলা, ২ বিএসএফ সদস্য নিহত 

     admin 
    04th Aug 2021 1:26 am  |  অনলাইন সংস্করণ

    ভারতের ত্রিপুরার বাংলাদেশ সীমান্তে টহল চলাকালে জঙ্গি হামলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের ২ সদস্য নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে ত্রিপুরার ধলাই জেলায় চৌমানু পুলিশ স্টেশন ও আরসি নাথ বর্ডার আউটপোস্টের কাছে এ হামলা হয়। নিহত দুজনের একজন সাব-ইন্সপেক্টর ও একজন কনস্টেবল।

    আগরতলা থেকে ঘটনাস্থলের দূরত্ব প্রায় ৯০ কিলোমিটার। বিএসএফ সূত্র জানায়, নিহত সাব ইন্সপেক্টরের নাম ভুরু সিং ও কনস্টেবল রাজ কুমার। পুলিশের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল অরিন্দম নাথ সংবাদমাধ্যমকে বলেন, দুজনই সীমান্তে পেট্রলিং করছিলেন। আমাদের ধারণা, জঙ্গিরা আগে থেকেই এলাকায় গাঢাকা দিয়ে ছিল। আচমকাই তারা হামলা চালিয়ে পালিয়ে যায়।

    এদিকে ঘটনার পর থেকেই বিএসএফের সার্ভিস রাইফেলগুলো পাওয়া যাচ্ছে না। মনে করা হচ্ছে, জঙ্গিরা সেগুলোকে নিয়ে পালিয়েছে। পুলিশের ধারণা, ত্রিপুরার নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠী ন্যাশানাল লিবারেশন ফ্রন্ট অব ত্রিপুরা এই হামলার সঙ্গে জড়িত।

    ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব টুইট করে লিখেছেন, ‘ধলাইতে বিএসএফের ওপর এই কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। তাদের এই আত্মত্যাগ ব্যর্থ হবে না। বীর শহিদদের পরিবারের পাশে আমাদের দেশ কাঁধে কাঁধ মিলিয়ে থাকবে।’

    বিএসএফ বিবৃতিতে জানিয়েছে, জঙ্গিদের সঙ্গে বিএসএফের গুলিবিনিময় হয়। এতে বিএসএফের দুজন আহত হন এবং পরে তাদের মৃত্যু হয়। তবে রক্তের দাগ দেখে মনে হচ্ছে, এ ঘটনায় জঙ্গিরাও আহত হয়েছে। তবে বিএসএফ জওয়ানরা বীরত্বের সঙ্গে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে গেছেন। জঙ্গিদের ধরতে ব্যাপক তল্লাশি চলছে।
    সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

    Leave a Reply

    Your email address will not be published.

    follow us with facebook

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১